• আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ছাত্রাবাসে গণধর্ষণ: রনি, রাজন ও আইনুল ৫ দিনের রিমান্ডে

১২:২৪ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০ সিলেট
roni

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে ধর্ষণের মামলার রনি, রাজন ও আইনুলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বেলা পৌনে ১২ টায় তাদের কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে আদালত চত্বরে হাজির করে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ (র.) থানা পুলিশ।

এর আগে সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে ধর্ষণের মামলার দ্বিতীয় আসামি শাহ মাহবুবুর রহমান রনিকে গত রোববার রাতে হবিগঞ্জ সদর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এদিন মধ্যরাতে সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে ধর্ষণের ঘটনায় রাজন মিয়া ও মো. আইনুদ্দিনকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা এ মামলায় অজ্ঞাত আসামি।

প্রসঙ্গত, গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক তরুণী। রাত সাড়ে ৮টার দিকে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে ওই তরুণীকে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুজন।

এ ঘটনায় তরুণীর স্বামীর দায়ের করা মামলায় আসামিরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার উমেদনগরের রফিকুল ইসলামের ছেলে তারেকুল ইসলাম তারেক (২৮), হবিগঞ্জ সদরের বাগুনীপাড়ার মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫), জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে অর্জুন লস্কর (২৫), দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামের রবিউল ইসলাম (২৫) ও কানাইঘাটের গাছবাড়ি গ্রামের মাহফুজুর রহমান মাসুমকে (২৫)। এছাড়া অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করা হয়।

এ ঘটনায় এজাহারভূক্ত পাঁচজনসহ এ পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে সাইফুর, অর্জুন ও রবিউলকে সোমবার পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

jahir এমপি আবু জাহির করোনায় আক্রান্ত

মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০