সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নুরদের সর্বোচ্চ শাস্তির দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি

◷ ২:৫০ অপরাহ্ন ৷ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০ আলোচিত বাংলাদেশ
69h00

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ধর্ষণ মামলার আসামি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহসহ সহযোগীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রাজু ভাস্কর্যের পাদদেশে জড়ো হয়ে তারা সচিবালয়ে স্মারকলিপি হস্তান্তর করেন। এর আগে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে সংগঠনটির নেতা কর্মীরা।

এ সময় বক্তরা বলেন, ২৪ ঘন্টার মধ্যে নুরুল হক এবং তার সহযোগীদের গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলন করা হবে। দেশে আর কোনো নারী যেন ধর্ষনের শিকার না হয় সেজন্য প্রশাসনকে অনুরোধ জানান বক্তারা।

ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হলে এ ধরনের অপরাধ কমে আসবে বলেও মন্তব্য করেন সমাবেশে অংশ নেয়া নেতারা। সমাবেশ শেষে স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখে পদযাত্রা নিয়ে যায় মুক্তিযুদ্ধ মঞ্চের সদস্যরা।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।