সংবাদ শিরোনাম
  • আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

৯:২৪ অপরাহ্ন | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০ ময়মনসিংহ
bau

সময়ের কণ্ঠস্বর, ময়মনসিংহঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পার্টি অফিসের পার্শ্ববর্তী এলাকায় এই বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সহ-সভাপতি ড. এ. কে. এম. জাকির হোসেন, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. মোঃ আজহারুল ইসলাম, গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ মনিরুজ্জামান, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল ছাড়াও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, বিপন্ন মানবতার মুখে হাসি ফুটিয়ে পিতা মুজিবের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে দুর্বার গতিতে ছুটে চলেছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি আমাদের আশা আকাঙ্ক্ষার শেষ আশ্রয়স্থল, জাতির জনকের আদর্শ বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশিত পথেই আমরা ধাবমান।

মাননীয় প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন উদযাপনের বিষয়ে গৃহীত কর্মসূচি সম্পর্কে তিনি জানান, এ বছর করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আমরা যথাযথ স্বাস্থ্যবিধি মেনে দিনটি পালন করছি। পরিশেষে তিনি সবার কাছে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া চেয়েছেন।

উল্লেখ্য এর আগে সোমবার (২৮ সেপ্টেম্বর) শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

hati শেরপুরের গারো পাহাড়ে বন্য হাতির মৃত্যু

শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০