• আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রিফাত হত্যা মামলার আসামিরা আদালতে, রায়ের অপেক্ষা

১:০৪ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার রায় দেওয়া হবে কিছুক্ষণের মধ্যেই। মামলার ১ নম্বর আসামি রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজীসহ কারাগারে থাকা আসামিদেরও আদালতে নিয়ে আসা হয়েছে। মামলার ১০ আসামির মধ্যে একজন পলাতক। এর আগে সকালে মামলার ৭ নম্বর আসামি নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিও আদালতে হাজির হয়েছেন।

রায় ঘিরে আদালত এলাকায় কড়া নিরাপত্তা জোরদার করা হয়েছে। আজ বুধবার সকাল থেকে জজ আদালত চত্বরে মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ। আদালত পাড়ায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।

বিচারপ্রার্থী ও আইনজীবীদের তল্লাশি করে আদালত চত্বরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে। জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামান সকাল সোয়া ৭টার দিকেই কড়া নিরাপত্তার মধ্যে আদালতে এসেছেন।

বেলা ১১টা ৪০ মিনিটে কারাগার থেকে আদালতে হাজির করা আসামিরা হলেন- রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজি, আল কাইউম ওরফে রাব্বি আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয়, মো. হাসান, রাফিউল ইসলাম রাব্বি, মো. সাগর ও কামরুল ইসলাম ওরফে সাইমুন।

সকাল ৯টার আগে আগে রিফাতের স্ত্রী এ মামলার অন্যতম আসামি আয়শা সিদ্দিকা মিন্নি তার বাবা মোজাম্মেল হক কিশোরের মোটরসাইকেলে করে আদালতে উপস্থিত হন। মামলার আসামিদের মধ্যে কেবল তিনিই জামিনে আছেন।

মামলার বাদী রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফসহ তার পরিবারের কয়েকজন সদস্যও রায়ের জন্য উপস্থিত হয়েছেন আদালতে।

ব্যারিস্টার রফিক-উল হক আর নেই

শনিবার, অক্টোবর ২৪, ২০২০