সংবাদ শিরোনাম
এবার পাকিস্তানের মানচিত্র থেকে কাশ্মীর বাদ দিলো সৌদি আরব | আবারও ফেসবুকে ‘ইসলামবিরোধী’ পোস্ট, সেই যুবকের রিমান্ড চায় পুলিশ | শরীয়তপু‌রে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ২ | আবহাওয়া অনুকূলে থাকলে শনিবার বসবে পদ্মা সেতুর ৩৫তম স্প্যান | তুরস্কে শক্তিশালী ভূমিকম্পে নিহত ৬, আহত দুই শতাধিক | ‘মানুষের মন থেকে পুলিশভীতি দূর করতে হবে’- রাষ্ট্রপতি | ফ্রান্স ইস্যুতে নিজের অবস্থান পরিষ্কার করলেন ওজিল | যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩ | নোয়াখালীর হাতিয়ায় বিধবাকে ধর্ষণ, কিশোরীকে ধর্ষণ চেষ্টায় ৩ জন গ্রেফতার | বিশেষ প্রার্থনার মধ্য দিয়ে শেষ হলো শেরপুরের তীর্থ উৎসব |
  • আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আবারো দলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান মেসির

১০:০৫ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০ খেলা
messi

স্পোর্টস আপডেট ডেস্কঃ লিওনেল মেসি এবং বার্সেলোনা ইস্যুতে বিশ্ব ফুটবল সরগরম। প্রিয় ক্লাব বার্সা ছাড়তে চেয়ে পুরো পৃথিবীকে একটা বড়সড় ধাক্কা দিয়েছেন মেসি। এরপর নানা নাটকীয়তা শেষে আবারো ক্লাবটিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। নতুন মৌসুমে বার্সার জার্সিতে এরইমধ্যে ম্যাচও খেলে ফেলেছেন আর্জেন্টাইন জাদুকর।

মৌসুম শুরুর পর প্রথমবারের মতো গণমাধ্যমের সামনে হাজির হয়েছেন মেসি। স্প্যানিশ গণমাধ্যম ‘স্পোর্ট’কে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, এতো এতো অন্যায়ের মধ্যে চুপ থাকা সম্ভব হয়নি তার পক্ষে।

তিনি বলেন, আমি জানি অনেকে চায় আমি এসব বিষয়ে চুপ থাকি। এবং যা ঘটছে সেটি যেন ঘটতে দেই। আগে আমি সবসময় চুপই থেকেছি। কিন্তু গেল কয়েক সপ্তাহে যেসব ঘটেছে, যেসব অন্যায় আমি দেখেছি তাতে আমি চুপ থাকতে পারিনি। আমি শুধু সেসবই বলেছি যেসব আমি ফিল করেছি। এই মুহূর্তে এসব মেনে নেয়া আমার পক্ষে কঠিন।

যেহেতু আরো এক মৌসুম থাকছেন, তাই আবারো দলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানিয়েছেন বার্সা অধিনায়ক। দলের হয়ে ট্রফি জয়ের ক্ষুধা এখনো কমেনি তার।

তিনি বলেন, এইসব ঝামেলা দূরে রেখে এখন আমাদের এক হওয়া উচিত। আমি যদি কোনো ভুল করে থাকি সেসবের দায় আমার। যা হয়েছে সবকিছুর এখানেই ইতি ঘটা উচিত। তবে আমি চেয়েছি বার্সেলোনার জন্য ভালো কিছু করতে। ক্লাবটিকে আরো শক্তিশালী করতে। এখন আমাদের সর্বোচ্চ চেষ্টা করা উচিত যাতে ভালো কিছু করা যায়, সম্ভাব্য সবকিছু জয় করা যায়।

নিজেকে এখনো বার্সার হয়ে উজাড় করে দিতেও প্রস্তুত ক্লাবের এই কিংবদন্তি।

মেসি বলেন, যারা আমাকে চেনেন তারা জানেন, আমি কখনো হারতে চাইনা। আমি সবসময়ই জিততে চাই। আমি আমার শতভাগ দিয়ে লড়বো মাঠে। এই জার্সি এবং ক্লাবের জন্য আমার প্রচেষ্টা সবসময়ই শতভাগ থাকবে।

উল্লেখ্য বায়ার্ন মিউনিখের কাছে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর ব্যুরো ফ্যাক্সের মাধ্যমে তাকে ফ্রি ট্রান্সফারে ছেড়ে দেওয়ার আহ্বান করেছিলেন মেসি। বার্সা যথারীতি সেই আহ্বানকে প্রত্যাখ্যান করে। তাদের দাবি ছিলো যদি বার্সা ছাড়তেই হয় তবে ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করে তবেই ন্যু ক্যাম্প ছাড়তে হবে তাকে।

এরপর দশদিন রশি টানাটানির পর গোল ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি জানান: অন্তত এই মৌসুমে আর বার্সা ছাড়া হচ্ছে না তার। প্রিয় ক্লাবকে আইনি লড়াইয়ের নিতে চান না বলেই সিদ্ধান্ত পাল্টানোর কথা জানান তিনি।

চ্যাম্পিয়ন্স লিগে ভরাডুবির পর চাকরি হারান কিকে সেতিয়েন, দায়িত্ব পান সাবেক বার্সা তারকা রোনাল্ড কোম্যান। তার হাত ধরে মৌসুমের প্রথম ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে ৪-০ গোলের বড় জয় পেয়েছে বার্সা, এক গোল এসেছে মেসির পা থেকে। এখন নতুন কোচকে নিয়ে সামনের পথে তাকাচ্ছেন ক্লাবটির আর্জেন্টাইন অধিনায়ক।

রোনালদিনহো করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো

সোমবার, অক্টোবর ২৬, ২০২০

musfiq মিস্টার ডিপেন্ডেবল মুশফিক ইনজুরিতে!

বুধবার, অক্টোবর ২১, ২০২০