• আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

যৌতুকের জন্য স্ত্রীর মুখ ঝলসে দিলো স্বামী

১০:১৫ অপরাহ্ণ | শুক্রবার, অক্টোবর ২, ২০২০ অপরাধ
Acid

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ি উপজেলায় এসিড দিয়ে স্ত্রীর মুখ ঝলসে দিয়েছে তার স্বামী। যৌতুকের কারণে স্ত্রীর মুখে এসিড নিক্ষেপ করেছে মুরাদ আলী। অপরাধীর বিরুদ্ধে কঠর ব্যবস্থা নেয়া হবে বলে জানান গোদাগাড়ি সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার রানীনগর গ্রামে মুরাদ আলী (স্বামী) এসিডে দগ্ধ তার স্ত্রী মাহাবুবা বেগমের মুখ ঝলসে দিয়েছে। গোদাগাড়ি থানা পুলিশ জানায়, মাহবুবা বেগম নামে (১৫) বছর বয়সের এক কিশোরীর সাথে সম্প্রতি বিয়ে হয় একই গ্রামের ট্রাক হেলপার মুরাদ আলীর। বিয়ের পর থেকেই যৌতুক সহ নানা কারণে স্ত্রী মাহবুবাকে শারিরিক নির্যাতন করে আসছিলো মুরাদ।

বৃহস্পতিবার দিবাগত রাতে পারিবারিক কলহের জেরে মুরাদ আলী স্ত্রীর মুখে এসিড নিক্ষেপ করে। পওে স্থানীয়রা দ্রুত গোদাগাড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্ত রোগীর শাররীক ক্ষত বেশি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করার পরামর্শ দেন কর্তবরত চিকিৎসক।

শুক্রবার সকালে রামেক ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কিশোরী মাহবুবা ২০২১ সালে রানী নগর মাদ্রাসা থেকে এসএসসি পরীক্ষার্থী। ঘটনার পর থেকে স্বামী মুরাদ সহ পরিবারের অন্য সদস্যরা পলাতক রয়েছে। থানায় এখন পর্যন্ত এ বিষয়ে কোন অভিযোগ দায়ের হয়নি। ভুক্তভোগীদের অভিযোগ পেলে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি খায়রুল ইসলাম।