সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

তালতলীতে ১১ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার

◷ ১০:২১ অপরাহ্ন ৷ শুক্রবার, অক্টোবর ২, ২০২০ বরিশাল
bura

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে সোবাহান (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে। শুক্রবার (০৩ অক্টোবর) বেলা ১১ টায় ওসি কামরুজ্জামান ধর্ষণের বিষয় মামলা হয়েছে বলে নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সৃত্রে জানা যায়, উপজেলার লালুপাড়া এলাকার মৃত্যু আবদুল কাশেম মাস্টারের ছেলে সোবহান হাওলাদার ফকিরহাট বাজারে মুদিমনহরী দোকান দিয়ে আসছে। ঔ বাজারের তার দোকানের পাশেই ইদুপাড়া এলাকার দিনমজুর আবুল কালামের ৫ ম শ্রেণীর পড়ুয়া ১১ বছরের মেয়ে বাজার করতে গেলে চলতি বছরের গত ২৮ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩ টার দিকে সোবহান হাওলাদার মেয়েটিকে ডেকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এসময় শিশুটির ধস্তাধস্তিতে মুখের বাঁধন খুলে গেলে শিশুটির ডাক চিৎকারে ও কান্নার শব্দে পাশের শাকিল নামের এক যুবক দৌঁড়ে এসে শিশুটিকে উদ্ধার করে। শাকিল কে এইঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেওয়া হয়।বিষয়টি ঔ মেয়ের পরিবারকে বলে দেওয়াতে শাকিলকেও মারধর করে করেন তিনি এতে আহত হয়ে বরগুনা সদর হাসপাতালে ভর্তি হয়। এই ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য বিভিন্ন সময় সমঝোতার চেষ্টা করেন সোবাহান।

এদিকে মেয়ের বাবা দিনমজুর আবুল কালাম গতকাল (০২ সেপ্টেম্বর) রাতে তালতলী থানায় নারী নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯(১) ধারার ধর্ষণ মামলা দাযে়র করেন। এ ঘটনায় বৃদ্ধকে ফকিরহাট বাজার থেকে গ্রেফতার করে পুলিশ।

শিশুটির মা বলেন আমার মেয়ের সাথে যে ন্যাক্কারজনক ঘটনার বিচার চাই।

তালতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হযে়ছে একই সাথে অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।