সংবাদ শিরোনাম
  • আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নালিতাবাড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় মামলা

৯:২৬ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ৩, ২০২০ অপরাধ
opo

মিজানুর রহমান, নালিতাবাড়ী, শেরপুর প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ীতে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনায় থানায় মামলা হয়েছে। বনকুড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী প্রাইভেট পড়তে যাওয়ার সময় গত বৃহস্পতিবার উপজেলার উত্তর সিধুলী গ্রামে ঘটনাটি ঘটে।

ছাত্রীর মা জানান, বৃহস্পতিবার (২অক্টোবর) সকাল ১০টায় তার মেয়ে প্রাইভেট পড়তে রওনা হয় বনকুড়া বাজারে। পথিমধ্যে একদল বখাটে তাকে আটকাতে চেষ্টা করলে সে দৌড়ে একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সেখান থেকে তাকে ধরে এনে মোটা অংকের টাকা দাবি করে বখাটেরা।

অন্যথায় বিবাহিত এক বখাটের সাথে জোড়পূর্বক তাকে বিয়ে দিবে বলে হুমকি প্রদান করে। পরে দুইজন ছেলে তার মেয়েকে বাড়ি পৌছে দেয়। এ সময় তারা খরচের টাকা দাবি করে পরিবারটিকে হুমকি প্রদান করে।

এই ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে পরদিন শুক্রবার সকালে পুলিশ প্রশাসন ঘটনাস্থলে ছুটে যায়। স্থানীয়রা জানায়, ওই গ্রামের দুই সন্তানের জনক জাহেদুল ইসলাম সহ আরো কয়েকজন মিলে এলাকায় বিভিন্ন অসামাজিক ঘটনা ঘটাচ্ছে।

নেশার সাথেও জড়িত জাহেদুল ও তার সহযোগিরা। এই ঘটনা জাহেদুল ও তার সহযোগিরা ঘটিয়েছে বলে জানান এলাকাবাসী। জাহেদুলকে আইনের আওতায় নিয়ে সঠিক বিচার দাবি করেন এলাকাবাসী। বনকুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিরন চন্দ্র বর্মণ এই ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় শ্লীলতাহানির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার করার ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে।