হাসপাতাল ছাড়লেন ফারুক

১০:১৯ অপরাহ্ণ | শনিবার, অক্টোবর ৩, ২০২০ বিনোদন
faruk

বিনোদন ডেস্কঃ উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিতে যান চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন খান পাঠান ফারুক। সেখানে টানা তিন সপ্তাহ চিকিৎসা শেষে শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে হোটেলে উঠেছেন তিনি।

শনিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ফারুকের স্ত্রী ফারহানা পাঠান। তিনি বলেন, শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। তবে শরীর ভীষণ দুর্বল। হাসপাতাল থেকে নিয়ে এলেও দুই দিন পরপর তার শারীরিক অবস্থার ফলোআপের জন্য হাসপাতালে নিয়ে যেতে হবে। অ্যান্টিবায়োটিক সেবনের কারণে তার শরীর ভীষণ দুর্বল হয়ে গেছে।

গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ফারুককে। করোনাসহ নানা ধরনের পরীক্ষা করা হলেও অসুস্থতার কারণ উদ্ধার করা সম্ভব হয়নি। করোনার ফলও বারবার নেগেটিভ আসে।

কিন্তু জ্বর না কমায় গত ৫ সেপ্টেম্বর রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (পুরনো অ্যাপোলো) স্থানান্তর করা হয় তাকে। এরপরই সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতি নেয় ফারুকের পরিবার। গত ১৩ সেপ্টেম্বর স্ত্রীকে নিয়ে সিঙ্গাপুরে স্বাস্থ্যপরীক্ষা করাতে যান তিনি। পরীক্ষায় অভিনেতার যক্ষ্মা ধরা পড়ে।

উল্লেখ্য প্রায় পাঁচ দশক ধরে ঢালিউড চলচ্চিত্রের সঙ্গে যুক্ত নায়ক ফারুক। তিনি একাধারে চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী। তরুণ বয়স থেকেই তিনি রাজনীতির সাথে যুক্ত ছিলেন এবং ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন।