সিরাজগঞ্জে নারী শ্রমিককে ধর্ষণচেষ্টা, টেক্সটাইল মিলের ম্যানেজারসহ আটক ৪

৫:০২ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ৪, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে ৩৫ বছর বয়সী এক শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগে টেক্সাটাইল এন্ড উইভিং মিলের ম্যানেজারসহ তারই চার সহকর্মীকে আটক করেছে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ।

শনিবার (০৪ অক্টোবর) রাতে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাগাঁতী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন, মিলের ম্যানেজার ও শহরের দত্তবাড়ী মহল্লার বাসিন্দা এমদাদুল হক (৫৫), চন্ডিদাসগাঁতী গ্রামের বাসিন্দা এবং মিলের শ্রমিক কাওসার (২৩) একই গ্রামের আব্দুল খালেক (৩২) ও নাসির (২২)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় টেক্সটাইল মিল ছুটি হওয়ার পর সহকর্মী কাওসার, নাসির ও খালেকের সাথে বাড়ি ফিরছিলেন ওই নারী শ্রমিক। আসার পথে সহকর্মীরা তাকে মিথ্যা কথা বলে কৌশলে চন্ডিদাসাঁতী বেইলি ব্রিজের দক্ষিণে নির্জন এলাকায় একটি মেহগণি বাগানের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এক পর্যায়ে ওই নারীও কৌশল অবলম্বন করে তাদের কাছ থেকে ছুটে পালিয়ে এসে পাকা সড়কের উপর দাড়িয়ে অন্যদের সাহায্য চান। এরপর তিনি ফোনে বিষয়টি আত্মীয়-স্বজনদের জানান। আত্মীয়-স্বজনরা কৌশলে রাতেই বিষয়টি মিমাংসার প্রস্তাব দিলে অভিযুক্তরা চন্ডিদাসগাঁতী এলাকায় আসেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে ম্যানেজারসহ চারজনকে আটক করে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০