সিএমপির ১১ পুলিশ কর্মকর্তার বদলি

৯:৫৫ অপরাহ্ণ | সোমবার, অক্টোবর ৫, ২০২০ চট্টগ্রাম
cmp

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ১১ জন জ্যেষ্ঠ কর্মকর্তাকে একসঙ্গে বদলি করা হয়েছে। সিএমপির নতুন কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর দায়িত্ব নেওয়ার এক মাসের মাথায় সোমবার ১১ জন অতিরিক্ত উপ-কমিশনার ও সহকারী কমিশনারকে বদলির আদেশ দিলেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মীর্জা সায়েম মাহমুদ বলেন, “স্বাভাবিক বদলির অংশ হিসেবে এই আদেশ এসেছে।” বদলির আদেশ হওয়াদের মধ্যে আটজন অতিরিক্ত উপ-কমিশনার ও তিনজন সহকারী কমিশনার রয়েছেন।

অতিরিক্ত উপ-কমিশনারদের মধ্যে দক্ষিণ বিভাগের দায়িত্বে থাকা শাহ মোহাম্মদ আব্দুর রউফকে গোয়েন্দা বিভাগের দক্ষিণ জোনে বদলি করা হয়েছে। আর রউফের স্থলাভিষিক্ত করা হয়েছে কাউন্টার টেরোরিজমের পলাশ কান্তি নাথকে।

গোয়েন্দা বিভাগের দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার মীর্জা সায়েম মাহমুদকে উত্তর জোনে আর উত্তর জোনের আসিফ মহিউদ্দিন বদলি হয়েছেন কাউন্টার টেরোরিজমে।

এছাড়াও ট্রাফিক বন্দর বিভাগের অলক বিশ্বাসকে বন্দর জোনে এবং উত্তর জোনের আশিকুর রহমানকে ট্রাফিক বন্দর বিভাগে বদলি করা হয়েছে।

এস্টেট শাখার অতিরিক্ত উপ-কমিশনার নাদিরা নূরকে উত্তর জোনে এবং পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট শাখার দায়িত্বে থাকা নুতান চামকাকে দেওয়া হয়েছে পরিবহন শাখায়।

সহকারী কমিশনার ট্রাফিক পশ্চিম বিভাগের দায়িত্বে থাকা কীর্তিমান চাকমাকে বন্দর জোনের সহকারী কমিশনার করে বন্দর জোনের কামরুল হাসানকে এস্টেট শাখায় বদলি করা হয়। আর এস্টেট শাখার মমতাজ উদ্দিনকে ট্রাফিক পশ্চিম বিভাগের দায়িত্বে দেওয়া হয়েছে।