• আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাকিবের আহ্বান

৫:০৭ অপরাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০ খেলা

স্পোর্টস ডেস্কঃ সিলেটে এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণ, নোয়াখালীতে গৃহবধূকে নিপীড়নের ঘটনায় সোচ্চার হয়ে উঠেছে গোটা দেশ। নারীর নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করছে সর্বস্তরের মানুষ।

নারী ও শিশু নির্যাতনের মতো ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে এবার প্রতিবাদ জানিয়েছেন সাকিব আল হাসান। নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে নারীর প্রতি সহিংসতা বন্ধ করতে সবাইকে লড়াই চালিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন।

সাকিব লিখেছেন, ‘চমৎকার একজন নারীর ছেলে আমি, জীবন চলার পথে স্ত্রী হিসেবে পেয়েছি অপূর্ব একজন নারীকে, দারুণ একজন নারীর ভাই আমি আর দুটি ফুটফুটে কন্যার বাবা আমি।

এক শ্রেণির বর্বর মানুষ বয়স, ধর্ম ও বর্ণ নির্বিশেষে নারী ও শিশুদের প্রতি প্রতিদিনই যে জঘন্য অন্যায় করছে তারপর আমি আর চুপ থাকতে পারি না। আমার অবস্থান তাই সব ধরনের ঘৃণা ও সহিংসতার বিরুদ্ধে। একে অপরের অধিকার রক্ষা ও আদায়ের জন্য আমাদের চালিয়ে যেতে হবে লড়াই, ঠিক যেভাবে আমাদের অধিকার নিশ্চিত করতে লড়েছিলেন আমাদের মুক্তিযোদ্ধারা।

আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে এই নৈতিক অবক্ষয়ের বিরুদ্ধে লড়াই করি এবং আমাদের নারী ও শিশুদের নিরাপত্তা নিশ্চিত করি যাতে তারা স্বপ্ন দেখতে পারে এবং নির্ভয়ে তাদের জীবনযাপন করতে পারে। মনে রাখবেন, আজকে আমরা যদি এই বর্বর এই আচরণ ও মানসিকতার বিরুদ্ধে রুখে না দাঁড়াই, তবে একদিন আমাদের প্রিয়জনদের একজনই হতে পারে এই নির্মমতার ভুক্তভোগী।’

musfiq মিস্টার ডিপেন্ডেবল মুশফিক ইনজুরিতে!

বুধবার, অক্টোবর ২১, ২০২০

messiii বৈষম্য আমাদের সমাজের বড় সমস্যা: মেসি

শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০

roo করোনা আক্রান্ত রোনালদো

মঙ্গলবার, অক্টোবর ১৩, ২০২০

bpl করোনার কারণে এ বছর বিপিএল হচ্ছে না

রবিবার, অক্টোবর ১১, ২০২০

বাবা হলেন মেহেদী হাসান মিরাজ

শনিবার, অক্টোবর ১০, ২০২০