• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘ধর্ষক, নিপীড়কদের সমাজে কোনো স্থান নেই’- মুশফিক

১০:২৯ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০ খেলা
musi

স্পোর্টস আপডেট ডেস্কঃ দেশে ধর্ষণ ও নারী নির্যাতন উদ্বেগজনকভাবে বেড়েই চলছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার ও প্রতিবাদের আওয়াজ তুলেছেন নেটিজেনরা।

এই প্রতিবাদে শামিল হয়েছেন জাতীয় দলের ব্যাটসম্যান মুশফিকুর রহিম। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদ জানিয়েছেন তিনি।

এই ঘৃণ্য অপরাধের সমালোচনা করে তিনি লিখেছেন, ‘আমরা আর চুপ করে থাকতে পারি না। ধর্ষণ কিংবা যে কোনো যৌন নির্যাতন কখনো সহ্য করা হবে না। সমাজে এর কোনো জায়গা নেই। জেগে ওঠো বাংলাদেশ, ধর্ষণকে না বলার বিপক্ষে অবস্থান নাও। না মানে না।’

মুশফিক এই স্ট্যাটাসে একটি ছবিও পোস্ট করেছেন। কালো রঙের সে ছবিতে লেখা, ‘ধর্ষণ থামাও। না মানে না’—মুশফিকুর রহিম।’

এর আগে নিজের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে নারীর প্রতি সহিংসতা বন্ধ করতে সবাইকে লড়াই চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন সাকিব আল হাসান।

উল্লেখ্য, বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।এ নিয়ে দেশব্যাপী ব্যাপক আলোড়ন ‍সৃষ্টি হয়।

জানা যায়, ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে ২০/২৫ দিন আগে এ ঘটনা ঘটলেও, গত রবিবার গৃহবধূকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

ভিডিও চিত্রে ভুক্তভোগী গৃহবধূকে বিবস্ত্র করে তার মুখমণ্ডলে উপুর্যপুরি লাথি ও বেধড়ক মারধর করতে দেখা যায়। এসময় ওই গৃহবধূ বহুবার পায়ে ধরে এবং বাবা-বাবা বলে ডাকলেও নির্যাতন চালিয়ে যায় বখাটেরা।

এছাড়া সম্প্রতি এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনাও ঘটেছে।

রোনালদিনহো করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো

সোমবার, অক্টোবর ২৬, ২০২০

musfiq মিস্টার ডিপেন্ডেবল মুশফিক ইনজুরিতে!

বুধবার, অক্টোবর ২১, ২০২০

messiii বৈষম্য আমাদের সমাজের বড় সমস্যা: মেসি

শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০