লালমনিরহাটে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

১০:৩৬ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ৭, ২০২০ রংপুর
attohotta

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের সদর উপজেলায় জান্নাতী বেগম (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদিকে এ ঘটনার পর স্বামী শাহজাহান আলী বাড়ি থেকে পালিয়ে যায়।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে ঐ উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাজার সুটকি বন্দর এলাকায় শাহাজাহান আলীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে সদর থানা পুলিশ। মৃত জান্নাতী ঐ এলাকার শাহজাহান আলীর দ্বিতীয় স্ত্রী এবং সদর উপজেলার কুলাঘাট এলাকার আব্দুল কাদেরের মেয়ে।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার রাতে শাহাজাহান আলীর দুই স্ত্রীর মাঝে ঝগড়াঝাটির ঘটনা ঘটে। এ বিষয়ে শাহাজাহান আলী তার দ্বিতীয় স্ত্রীকে মারধোর করেন।

বুধবার দুপুরে প্রতিবেশীরা শাহাজাহান আলীর বাড়িতে গেলে জান্নাতীর ঘরে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর শাহজাহান আলী বাড়ি থেকে পালিয়ে যায়।

এদিকে এলাকাবাসী আরও জানান, শাহজাহান আলী নারী লোভী পুরুষ। বহু বিবাহ করা তার নেশা। বিয়ের কয়েক বছরের মধ্যে প্রথম স্ত্রীকে তালাক দিয়ে জান্নাতীকে বিয়ে করেন শাহাজাহান। এর কিছুদিন পরে দ্বিতীয় স্ত্রীর অনুমতি ছাড়াই তৃতীয় বিয়ে করেন। এর পর থেকে দুই স্ত্রীকে নিয়েই একই বাড়িতে থাকতেন শাহজাহান আলী। তৃতীয় বিয়ের পর থেকে কারণে অকারণে প্রায় সময় জান্নাতীকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন শাহজাহান আলী।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা করা হবে।