• আজ ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

লালমনিরহাটে পুলিশের টিএসআই-এর গুলিসহ পিস্তল চুরি

৮:০৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০ রংপুর
Lalmonirhat

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট পুলিশের শহর উপ-পরিদর্শক (টিএসআই) আইয়ুব আলীর (৪৮) ভাড়া বাসা থেকে সার্ভিস পিস্তল, ১৬ রাউন্ড গুলিসহ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। ঘটনা উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠ পর্যায়ে কাজ করছে।

বুধবার (৭ অক্টোবর) সন্ধায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য টিএসআই, তাঁর স্ত্রী, কলেজ পডুয়া মেয়ে ও প্রতিবেশি ভাড়াটিয়ার ছেলে মমিন (১৮) কে থানায় নিয়ে আসে। এর আগে গতকাল মঙ্গলবার রাতে টিএসআই এর ভাড়া বাসায় এ চুরির ঘটনাটি ঘটে। বিষয়টি সাথে সাথে টি,এস,আই পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করে।

জানা যায়, জেলা সদর উপজেলার বালাটারি এলাকার সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক হাবিবুর রহমানের বাড়িতে ভাড়া থাকতো টিএসআই আইয়ুব আলী। কয়েকদিন আগে পিস্তল ভাড়া বাসায় রেখে পরিবারকে নিয়ে গাইবান্ধার পলাশবাড়ির গ্রামের বাড়িতে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। এদিকে চুরির খবর পেয়ে মাইক্রোবাস যোগে লালমনিরহাটের ভাড়া বাসায় প্রবেশ করে দেখেন, বাসায় থাকা টিভি, ফ্রিজ ও ইলেক্ট্রনিক্স সবকিছু অক্ষত রয়েুছে। শুধুমাত্র বেড রুমে থাকা ট্রাংস্ক ভেঙ্গে পিস্তল, পিস্তলের ১৬ রাউন্ড গুলি, নগদ দুই লাখ টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে।

বাসার মালিক হাবিবুর রহমান জানান, মঙ্গলবার রাত ৯টায় বাসার ভাড়াটিয়াদের শোরগোলের মাধ্যমে তিনি জানাতে পারেন। তাঁর বাসার নিচ তলার ভাড়াটিয়া পুলিশের টিএসআই আইয়ুব আলীর বাসায় চুরি গেছে। এরপর তৎক্ষনিক বিষয়টি মোবাইল ফোনে টিএসআইকে জানিয়ে দেন।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চুরির বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ করে প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানানো হবে।