• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গৃহবধুকে নির্যাতন: অভিযুক্তদের ফাঁসির দাবিতে বেগমগঞ্জে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন

১১:৩২ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালীর বেগমগঞ্জের এখলাশপুরে নারীর উপর পৈশাচিক নির্যাতনের প্রতিবাদে বেগমগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর উদ্যোগে চৌরাস্তা মুক্তযোদ্ধা জাদুঘরের সামনে মানববন্ধন, প্রতিবাদ সভা ও আলোক প্রজ্জ্বলন করা হয়েছে।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তুমূলক শাস্তি দাবি করেন যাতে করে আর কেউ এমন জঘন্য কাজ করার সাহস না পায়।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জুয়েল রানা, লা কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, নোয়াখালী পৌর কমিটির সভাপতি সাফায়েত ইসলাম দীপ্ত, সাধারন সম্পাদক ইমতিয়াজ হোসেন রবিন ও উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি আব্দুর সবুর, সাধারণ সম্পাদক এহতেশামুল হায়দার কায়েস।

মানববন্ধনে উক্ত সংগঠনের সদস্য ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনসহ এলাকার সাধারণ জনগন মানববন্ধনে অংশগ্রহণ করে।

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে।

একপর্যায়ে তার পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামি সহ এ পর্যন্ত ৮ আসামিকে আটক করেছে।