• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কাশিমপুরে স্কুলের ভেতর তুলে নিয়ে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ

৪:২১ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০ ঢাকা, দেশের খবর

মোঃমনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার- কাশিমপুর থানার সান সিটি এলাকায় ১৩ বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষিতার মা বাদী হয়ে দুই জনকে আসামি করে কাশিমপুর থানায় মামলা করেছেন।

আসামীরা হলেন, সম্রাট হোসেন ওরফে শান্ত ও শাকিল এরা নওগা জেলার সদর থানার বাসিন্দা। এরা কাশিমপুর থানাধীন ২ নং ওয়ার্ডে ভাড়া বাসায় থাকতেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, কাশিমপুর থানাধীন ২নং ওয়ার্ডে সান সিটি ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতেন ওই কিশোরী। বুধবার সকালে কিশোরীর বাবা-মা কর্মস্থলে যান এসময় কিশোরী বাসায় একা ছিলেন। ওই কিশোরী প্রতিবেশী একটি শিশুকে খুঁজতে বের হলে পথিমধ্যে বাধা দিয়ে জোরপূর্বক শাকিল ও শান্ত নামের বখাটে মেয়েটিকে একটি পাশের স্কুলের ভিতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় তারা, পরে মেয়েটির ডাক চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। সন্ধ্যার পর ওই কিশোরীর বাবা মা কর্মস্থল থেকে ফিরে এসে এ ঘটনা শুনতে পায়। পরে কিশোরীর মা বাদী হয়ে শাকিল (২০) শান্তর (২০)নামে ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম বলেন, কিশোরীকে শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পরে মঙ্গলবার রাতে নওগা জেলা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০