এফডিসিতে পুরোদমে চলছে মসজিদের নির্মাণকাজ

৫:১৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০ বিনোদন

সময়ের কন্ঠস্বর ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সাময়িক বিরতির পর ফের শুরু হয়েছে বিএফডিসির আধুনিক সুসজ্জিত মসজিদ নির্মাণের কাজ। সেপ্টেম্বরের শেষ সপ্তাহ থেকে কাজ শুরু হয়।

আজ বৃহস্পতিবার চলছে দ্বিতল ভবনের ছাদ ঢালাইয়ের কাজ। দ্রুতই কাজ শেষ হবে বলে জানিয়েছেন মসজিদ নির্মাণকাজের সমন্বয়কারী অভিনেতা সনি রহমান।

বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লার অর্থায়নে পুরাতন জামে মসজিদের জায়গায় নির্মাণ হচ্ছে মসজিদটি। এখানে পুরুষের পাশাপাশি নারীরও নামাজ পড়ার আলাদা জায়গা থাকছে।

এ নিয়ে আজ সনি রহমান বলেন, ‘আজ সকাল ৮টায় আমরা মসজিদের ছাদের ঢালাইয়ের কাজ শুরু করেছি। টানা কাজ করে মসজিদের নির্মাণ শেষ করা হবে। আগামী বছরই কাজ শেষ করে এফডিসিকে এটি বুঝিয়ে দিতে চান মোল্লা সাহেব।

সনি রহমান আরো বলেন, ‘করোনার কারণে প্রায় চার মাস মসজিদের কাজ বন্ধ ছিল। বর্তমানে মোল্লা সাহেব বেশ কয়েকটি মসজিদ নির্মাণ করছেন। তবে করোনার পর আমাদের এফডিসির মসজিদের কাজটি প্রথম শুরু করেছেন।’

প্রায় তিন কোটি টাকা খরচ হবে জানিয়ে সনি রহমান বলেন, ‘আমরা এফডিসি থেকে আবদুল কাদির মোল্লার কাছে যে মসজিদটি চেয়েছিলাম, তার বাজেট ছিল সোয়া দুই কোটি টাকার মতো। গত বছরের ডিসেম্বরে মোল্লা সাহেব এফডিসিতে এসে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করে গেছেন। সেদিন অভিনেত্রী নাসরিন একই মসজিদে নারীর জন্য নামাজ আদায়ের ব্যবস্থা চান। এটা মেনে নিয়ে আবারও নকশা করেন তিনি। এখন সব মিলিয়ে প্রায় তিন কোটি টাকা ব্যয় হচ্ছে।

মিথিলা মিথিলাকে মণ্ডপে নিয়ে বিপাকে সৃজিত

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

গোমূত্র খেয়ে সুস্থ আছেন অক্ষয়!

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

mithila সৃজিত-মিথিলার ঘরে হ্যারি ও হারমাইনি!

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

kangna কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

বুধবার, অক্টোবর ২১, ২০২০