শেরপুরে নিজ বাসা থেকে সেনাসদস্যের স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

১১:৩২ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০ ময়মনসিংহ
las

মিজানুর রহমান, নালিতাবাড়ী, শেরপুর প্রতিনিধিঃ শেরপুর শহরের কসবা মোল্লাপাড়া এলাকায় জাতিসংঘ মিশনে কর্মরত এক ব্যক্তির স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় ওই এলাকার নিজ বাসার উঠান থেকে মরদেহটি উদ্ধার করা হয়৷

নিহত সুরভী আক্তার শেরপুরের শ্রীবরদীর ভাটি লঙ্গরপাড়া গ্রামের নাজিম আহমেদের স্ত্রী। নাজিমের স্ত্রী তার দুই মেয়েকে নিয়ে শেরপুর শহরের কসবা মোল্লাপাড়া এলাকায় নিজের বাসায় বসবাস করছেন। নাজিম এক বছর ধরে জাতিসংঘ মিশনের অধীনে সাউথ সুদানে কর্মরত রয়েছেন।

পুলিশ সূত্র জানায়, ১২-১৩ বছর আগে নাজিম আহমেদের সঙ্গে শেরপুর সদরের চরশেরপুর ইউপির নয়াপাড়ার শফিউল্লাহর মেয়ে সুরভীর বিয়ে হয়। তিন বছর আগে মোল্লাপাড়া এলাকায় জমি কিনে হাফবিল্ডিং বাসা করে সেখানেই বসবাস করছিলেন নাজিম আহমেদ। গত বছর সাউথ সুদানে মিশনে যাওয়ার পর থেকে ওই বাসায় দুই মেয়েকে নিয়ে একাই থাকতেন সুরভী।

স্থানীয়রা জানান, বাসার উঠানে সুরভী আক্তারের রক্তাক্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। এদিকে বাসার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন পাওয়া গেছে। তবে বাসার ভেতরের কোনো কিছু খোয়া যায়নি।

শেরপুরের অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলার পাশাপাশি একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এসপি কাজী আশরাফুল আজীমসহ সিআইডি, পিবিআই ও ডিবির কর্মকর্তারা।