শাহজাদপুরে বড়াল নদীতে ভাসমান অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

১২:০৮ অপরাহ্ন | শুক্রবার, অক্টোবর ৯, ২০২০ রাজশাহী
SHSA

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে বড়াল নদীতে আনুমানিক ৩৫ বছর বয়সী ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে তিনটায় লাশটি উদ্ধার করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল ৮ অক্টোবর বৃহস্পতিবার রাতে উপজেলার চড়া চিথুলিয়া বাজার পাড়া সংলগ্ন এলাকায় স্থানীয় জেলেরা বড়াল নদীতে মাছ ধরতে যায়। জেলেরা নদীর ধারে একটি অর্ধ গলিত লাশ দেখতে পায়, পরে থানায় খবর দিলে শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) ফজলে আশিকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পরে রাত সাড়ে তিনটায় পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) ফজলে আশিক জানান, গতকাল বৃহস্পতিবার রাত ১১টায় স্থানীয়রা জানায় চড়া চিথুলিয়া বাজার পাড়ার বড়াল নদীতে একটি লাশ ভাসছে। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশটির এখন পর্যন্ত কোন পরিচয় জানা যায়নি।

ধারনা করা হচ্ছে বেশ কয়েকদিন যাবত লাশটি নদীতে ভাসমান অবস্থায় ছিল। লাশটির পড়নে একটি থ্রী কোয়ার্টার প্যান্ট রয়েছে। আজই লাশটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে পাঠানো হবে।