• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নির্বাচনী সমাবেশে ফিরতে প্রস্তুত ট্রাম্প

১২:২৭ অপরাহ্ন | শুক্রবার, অক্টোবর ৯, ২০২০ আন্তর্জাতিক
trump

আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বৃহস্পতিবার জোর দিয়ে বলেছেন যে তিনি নির্বাচনী সমাবেশ পুনরায় শুরু করতে প্রস্তুত আছেন, খবর এপি। দুই লাখ ১০ হাজারের অধিক আমেরিকানের জীবন কেড়ে নেয়া করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সপ্তাহখানেক পর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জানিয়েছেন, তিনি ‘চমৎকার’ আছেন।

হাসপাতালে তিন দিন থাকার পর সোমবার ছাড়া পেয়ে ফক্স বিজনেসের সাথে প্রথম টেলিফোন সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, ‘আমি ভালো বোধ করছি। আসলেই ভালো। আমার মনে হয় চমৎকার আছি।’ তার থেকে রোগ ছড়াতে পারে বলে তিনি মনে করেন না বলেও জানান।

তার চিকিৎসক জানিয়েছেন, রোগ থেকে মুক্তি পেতে তিনি থেরাপির কোর্স সম্পন্ন করেছেন।

ভাইরাস থেকে রক্ষায় সামরিক হাসপাতালে ট্রাম্পকে পরীক্ষামূলক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে সোমবার ফেরার পর তাকে আর জনসম্মুখে দেখা যায়নি। তবে হোয়াইট হাউজ থেকে বানানো কয়েকটি ভিডিওতে দেখা গেছে।

বৃহস্পতিবার ট্রাম্পের চিকিৎসক নেভি কমান্ডার শন কনলি বলেন, প্রেসিডেন্ট শনিবার নিরাপদে জনসম্মুখে ফিরতে সক্ষম হবেন। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে চার সপ্তাহেরও কম সময় বাকি থাকায় ট্রাম্প এখন তার নজর পুরোপুরি নির্বাচনের দিকে দিতে চাচ্ছেন। ইতোমধ্যে লাখ লাখ আমেরিকান তাদের ভোট দিচ্ছেন।

সূত্র: ইউএনবি

ফরাসি পণ্য বয়কটের ডাক এরদোয়ানের

সোমবার, অক্টোবর ২৬, ২০২০