🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

দেশব্যাপী নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে সুবর্ণচরে মানববন্ধন

noa
❏ শুক্রবার, অক্টোবর ৯, ২০২০ চট্টগ্রাম

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতনিধিঃ নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনসহ দেশ ব্যাপি নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে উত্তাল নোয়াখালীতে চলছে বিভিন্ন সামাজিক সংগঠনের বিক্ষাভ, সমাবেশসহ মানববন্ধন।

আজ (০৯ অক্টোবর) শুক্রবার সকাল ১০ টায় নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে করেছে আলোকিত ব্লাড ফাউন্ডেশন ও এলাকাবাসী।

মানববন্ধনে “র্ধষকের মৃত্যুদন্ড কার্যকর কর, করতে হবে, আমার বোন ধর্ষিত কেন প্রশাসন জবাব চাই” বলে স্লোগান দেন তারা।

আলোকিত ব্লাড ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক আলী হোসেন আরাফাত এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি আব্দুল মান্নান তালিব, রুবেল, হাফেজ সৈয়দ হেলাল, শামীম, নেছার, আমিরুল ইসলাম ফরহাদ প্রমুখ।

রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২ দিন পর ওই গৃহবধূর নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের।

আলোকিত ব্লাড ফাউন্ডেশন আয়োজিত মানববন্ধনে বক্তারা অবিলম্বে নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনসহ দেশ ব্যাপি নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের ঘটনার সাথে জড়িত দূর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধন শেষে নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনসহ দেশব্যাপি নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে জেলা প্রশাসক ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তারা।