🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

পূর্ব শত্রুতার জেরে অ্যাডভোকেটকে কুপিয়ে জখম

add
❏ শুক্রবার, অক্টোবর ৯, ২০২০ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে আহসান হাবিব সবুজ (৫০) নামে এক অ্যাডভোকেট (এপিপি)র বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে জখম করেছে আর এক অ্যাডঃ রাজা মিয়া গ্রুপ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধা ৭.৩০ মিনিটে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট এলাকায় অ্যাডঃ আহসান হাবিব সবুজের বাসায় এ হামলার ঘটনা ঘটে।

পরে এলাকাবাসী আহত সবুজকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এরপরও সেখানে অবস্থার অবনতি হলে পরে জাতীয় হৃদরোগ ইনস্টিউট (NICVD) হাসপাতালে পাঠানো হয়। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কালীগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, পারিবারিক বিবাহ সংক্রান্ত ও টাকা লেনদেন নিয়ে বনাবনি না হলে গতকাল সন্ধায় হঠাৎ অতর্কিত হামলাটি চালায় সন্ত্রাসীরা।

আহত সবুজের স্ত্রী মোছাঃ ফারহানা শারমিন বেগম (৪০) বলেন, আমাদের এলাকার নুর ইসলামের ছেলে অ্যাডঃ রাজা মিয়া (৫৩) এর নেতৃত্বে তার ছোট ভাই রাকিব ইসলাম মাসুদ (৩৮), আরিফুল ইসলাম কাজল (৪৫) ও তাদের সন্ত্রাসী বাহিনী বাড়ির ভিতরের বারান্দায় এসে কুড়াল দিয়ে আঘাত করে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ ফরহাদ মন্ডল বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জেরেই তাকে কুপিয়ে জখম করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এবিষয়ে অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।