• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ঝালকাঠিতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ, পাঁচ জনের বিরুদ্ধে মামলা!

৭:০৭ অপরাহ্ন | শুক্রবার, অক্টোবর ৯, ২০২০ খুলনা
dhorson

মোঃনজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ ঝালকাঠির নলছিটিতে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত ৭ অক্টোবর রাতে উপজেলার কপালবেড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৯ অক্টোবর রাতে ধর্ষক হাসানসহ পাঁচ জনকে আসামি করে নলছিটি থানায় একটি ধর্ষণ ও অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

মামলা সুত্রে ও বাদী সুত্রে জানাগেছে, নলছিটি শহরের ফেরিঘাট এলাকার নাসির হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২৪) পাশ্ববর্তী খাসমহল এলাকার ওই কিশোরীকে (১৭) এক বছর ধরে মোবাইল ফোনে উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে হাসান কিশোরীকে মোবাইল ফোনে কল দিয়ে দেখা করতে বলে। সে দেখা করতে বাসার সম্মুখে বের হলে হাসান জোরপূর্বক ওই কিশোরীকে মোটর সাইকেলে তুলে উপজেলার কপালবেড়া গ্রামে তার আত্মীয় জনি সিকদারের বাড়িতে নিয়ে যায়। সেখানে রাত সাড়ে ৯টার দিকে হাসান ওই মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

এরপর হাসান মধ্য রাতে কিশোরীকে ওই বাড়িতে ফেলে রেখে পালিয়ে যায়। রাত সাড়ে ৩টার দিকে হাসানের সহযোগী রাব্বি ও নাইম মোটর সাইকেলে ওই কিশোরীকে নিয়ে এসে নলছিটি বিআইপি মোড়ের রাস্তায় রেখে পালিয়ে যায়। এসময় কিশোরী মোবাইল ফোনে তার স্বজনদের জানালে তারা সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।।

এ বিষয় নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে একটি অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেছেন। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

satkhira ১২০০ পিস ইয়াবাসহ সাতক্ষীরায় গ্রেফতার ৫

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

বাংলাদেশির লাশ ৪ দিন পর বাংলাদেশির লাশ ফেরত দিল ভারত

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০