কিশোরগঞ্জে সমন্বয় সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাস্ক বিতরণ ও ক্যাম্পেইন অনুষ্ঠিত

৫:৩৮ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ১০, ২০২০ ঢাকা
Kishorgonj

এ. এম. উবায়েদ, নিজস্ব প্রতিবেদক: স্বেচ্ছাসেবী সংগঠন সমন্নয় সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে মাস্ক  বিতরণ ও সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৯ অক্টোবর) সংস্থার কার্যালয়ের সম্মুখে হারুয়া পাগলা মসজিদ সংলগ্ল প্রধান সড়কে  এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

বিনামূল্যে মাস্ক  বিতরণ ও সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শহীদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা কর্মকর্তা সিদ্দিকুর রহমান।

এ সময় স্বেচ্ছাসেবী সংগঠন সমন্নয় সমাজকল্যাণ সংস্থার সভাপতি এ. এম. উবায়েদ, সাধারণ সম্পাদক আবদুর রব, সাংগঠনিক সম্পাদক মো: মোবারক হোসেন, সংগঠনের সদস্য মাজহারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমন্বয় সমাজকল্যাণ সংস্থার  সাধারণ সম্পাদক আবদুর রব জানান, করোনারকাণীন সময়ে আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণের পাশাপাশি প্রায় দেড় হাজার মানুষের মাঝে ফ্রি মাস্ক ও সাবান বিতরণ করেছি। আমরা এই সংগঠনের উদ্যোগে ইতিমধ্যে শতাধিক ঝড়ে পড়া শিশুদের শিক্ষা সামগ্রী বিতরণ করেছি এভং ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যহত রাখব ইনশাআল্লাহ।

সমন্বয় সমাজকল্যাণ সংস্থার সভাপতি এ. এম. উবায়েদ জানান, সমন্নয় সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠালগ্ন থেকেইে ঝড়ে পড়া শিশুদের এবং টোকাইদের নিয়ে কাজ করছে। করোনাকালীন সময়ে সংগঠনের উদ্যোগে ক্ষুদ্র সামর্থ্যর অংশ হিসেবে বিনামূল্যে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, পত্রিকার হকারদের খ্দ্যাসামগ্রী ও মাস্ক বিতরন করা হয়। ইতিমধ্যে প্রায় দেড় হাজার মানুষের মাঝে ফ্রি মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে, ভবিষ্যতেও আমরা মানুষের পাশে দাড়িঁয়ে কাজ করে যেতে চাই।