• আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

স‌ালথায় উপ‌জেলা চেয়ারম্যা‌নের স্বাক্ষর জাল ক‌রে প্রতারণা, আটক ২

৬:৩০ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ১০, ২০২০ ঢাকা
Faridpur

হারুন-অর-রশীদ, ফ‌রিদপুর প্র‌তি‌নি‌ধিঃ ফ‌রিদপু‌রের সালথায় উপ‌জেলা চেয়ারম্যা‌নের স্বাক্ষর জাল ক‌রে প্রতারণা এবং এক‌টি বা‌ড়ি এক‌টি খামার প্রক‌ল্পের নাম ক‌রে ঘর বা‌ড়ি ক‌রে দেওয়ার কথা ব‌লে টাকা আত্মসাৎ এর অ‌ভি‌যো‌গে ২ জনকে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ।

আটককৃত ব্য‌ক্তিরা হলেন উপ‌জেলার বল্লভ‌দি ইউনিয়‌নের বিষ্ণ‌ুদি গ্রা‌মের মৃত সে‌কেন্দার আলীর পুত্র ফরহাদ সেখ (৪০) এবং মেজবা উদ্দিন (৬০)। শুক্রবার (৯ অ‌ক্টোবর) সন্ধ্যায় উপ‌জেলার যদুনন্দি বাজার থে‌কে তা‌দের আটক করা হয়।

সালথা থানা পু‌লিশ সূত্রে জানা যায়, আটককৃত ফরহাদ ও মেজবা উদ্দিন এক‌টি বা‌ড়ি এক‌টি খামার প্রক‌ল্পের নাম ক‌রে ঘর বা‌ড়ি ক‌রে দেওয়ার কথা ব‌লে উপ‌জেলার বল্লভ‌দি ইউনিয়‌নের ৭/৮ জনের নিকট থে‌কে ৬/৭ মাস আ‌গে টাকা নেয়। ঘ‌রের জন্য চাপ দি‌লে আটককৃতরা সালথা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যা‌নের জাল স্বাক্ষরে সুপা‌রিশ করা কাগজ পত্র দেখায় এবং সক‌লের নিকট ৮৫০০ টাকা ক‌রে দা‌বি ক‌রে। ভুক্তভু‌গীরা টাকা নেওয়ার জন্য আসামী‌দের যদুনন্দি বাজা‌রে আস‌তে ব‌লে সেখা‌নে পৌঁছ‌লে ফরহাদ ও মেজবা উদ্দিন‌কে আটকে রে‌খে পু‌লি‌শে খবর দেয়, ঘটনাস্থ‌লে গি‌য়ে পু‌লিশ তা‌দের আটক ক‌রে থানায় নি‌য়ে আ‌সে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ সাংবাদিকদের ব‌লেন, আটককৃত ফরহাদ শেখ ও মেজবা উদ্দি‌নের না‌মে প্রতারণার দা‌য়ে নিয়‌মিত মামলা রুজু করা হ‌য়ে‌ছে। আজ শ‌নিবার তা‌দের বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে এবং এই বিষ‌য়ে আইনগত প‌ক্রিয়া চলমান র‌য়ে‌ছে।