বিড়ালের জন্য হয়রানির শিকার হচ্ছেন নায়লা নাঈম

১১:০৮ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ১০, ২০২০ বিনোদন
nayala-nayeem-235414

বিনোদন ডেস্কঃ পশুপ্রেমী হিসেবে খ্যাতি আছে মডেল ও অভিনেত্রী নায়লা নাঈমের। বহুবার রাস্তার কুকুরদের খাবার বিতরণ ও আহত প্রাণীর চিকিৎসা দিয়ে আলোচনায় এসেছেন তিনি। আর এই কারণে রীতিমতো হয়রানির শিকার হচ্ছেন নায়লা।

বিগত কয়েক মাস যাবত এর মাত্রা এতটাই বৃদ্ধি পেয়েছে যে, মানসিকভাবেও ভেঙে পড়েছেন নায়লা। আর তাই এর বিরুদ্ধে আজ (১০ অক্টোবর) সংবাদ সম্মেলন ডেকেছেন এই শিল্পী।

নায়লার অভিযোগ, তার বাসায় ৫ শ’ বিড়াল আছে বলে বেশ কিছুদিন ধরে বসবাসরত এলাকার সভাপতিসহ বেশ কয়েকজন অপবাদ দিয়ে আসছে। আর এ জন্য প্রায় প্রতি সপ্তাহে পুলিশি হয়রানির শিকার হতে হচ্ছে তাকে।

নায়লা বলেন, গত কয়েক মাস যাবত আমি মানসিক নির্যাতনের শিকার হচ্ছি। আমাদের সোসাইটির সহসভাপতিসহ বেশ কয়েকজন থানায় অভিযোগ করেন, আমার বাসায় পাঁচশ’ বিড়াল আছে। যা নাকি তাদের জন্য হুমকিস্বরূপ। এ জন্য প্রায় প্রতিদিন বাড্ডা থানা থেকে আমার নম্বরে ফোন দেয়।

‘এমনকি পুলিশের এসিস্ট্যান্ট কমিশনারকে দিয়েও বেশ কয়েকবার ফোন দেয়া হয়েছে। আমার বিরুদ্ধে নানা ব্যবস্থার কথা বলা হয়। এই মাত্রা দিনকে দিন বাড়ছেই। আবার নানাভাবে আমাকে বলা হয়, আমি বিড়াল বেচাকেনার অবৈধ ব্যবসা করি। মূলত আমাকে বাড়ি ছাড়া করতেই এ ধরনের অভিযোগ করা হচ্ছে।’

প্রতিবেশীদের কাছে তিনি প্রশ্ন ছুড়ে দেন, বাসার নিচে আমার নিজস্ব স্কুটি চার্জ দিতে দেয় না। আমি বাসায় বিড়াল পালন করি এটা কি অন্যায়? এটা কোনো ক্রাইম? আমি কি মাদক বিক্রি করছি? তাহলে কেন আমাকে এভাবে হয়রানি হতে হবে?

মিথিলা মিথিলাকে মণ্ডপে নিয়ে বিপাকে সৃজিত

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

গোমূত্র খেয়ে সুস্থ আছেন অক্ষয়!

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

mithila সৃজিত-মিথিলার ঘরে হ্যারি ও হারমাইনি!

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

kangna কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

বুধবার, অক্টোবর ২১, ২০২০