🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

লালমনিরহাটে ১৩ বছরের শালিকাকে নিয়ে দুলাভাই উধাও!


❏ রবিবার, অক্টোবর ১১, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি- লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় প্রথমে শালিকার সাথে দৈহিক সম্পর্ক ও পরে বিয়ের করার জন্য শালিকাকে নিয়ে পালিয়ে গিয়ে পুলিশের হাতে ধরা পরেছেন ফিরোজ রানা নামে এক যুবক।

শুক্রবার রাতে তাকে জেলার পাটগ্রাম এলাকা থেকে গ্রেফতার করেন পুলিশ। এর আগে বৃহস্পতিবার হাতীবান্ধা উপজেলার পুর্ব সারডুবী এলাকা থেকে শালিকাকে নিয়ে উধাও হয় ওই শালিকা-দুলাভাই।

ফিরোজ রানা পাটগ্রাম উপজেলার জোংরা ইউনিয়নের ইঞ্জিনপাড়া এলাকার জহরুল হক ভুট্টুর পুত্র।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম জানান, ফিরোজ রানা হাতীবান্ধা উপজেলার পুর্ব সারডুবী এলাকায় তার শ্বশুর বাড়ি থেকে ১৩ বছর বয়সী এক শালিকাকে নিয়ে গত বৃহস্পতিবার উধাও হয়। এর আগে শালিকার সাথে বিভিন্ন কৌশলে দৈহিক মেলামেশা করেন দুলাভাই ফিরোজ রানা।

ঘটনায় তার স্ত্রীর ভাই বাদী হয়ে হাতীবান্ধা থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগ তুলে একটি মামলা করেন ফিরোজ রানার বিরুদ্ধে । পরে পুলিশ দুলাভাই-শালিকাকে পাশ্ববর্তী পাটগ্রাম এলাকা থেকে আটক করেন।

শালিকাকে মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে ও দুলাভাইকে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।