🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

গরু বাঁচাতে গিয়ে সড়কে প্রাণ দিলেন ৩ বান্ধবী


❏ রবিবার, অক্টোবর ১১, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতে সড়ক দুর্ঘটনায় তিন নারী নিহত হয়েছেন। দেশটির গণমাধ্যম দ্য হিন্দু জানায়, পথভ্রষ্ট এক গরুকে বাঁচাতে গিয়ে প্রাণ হারান তারা। মধ্যপ্রদেশের গুনা জেলার মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, গাড়িতে চারজন ছিলেন। তারা সবাই বান্ধবী। চার বান্ধবী দিল্লিতে ফেরার সময় এই ঘটনা ঘটে। অন্য জন গুরুতর অবস্থায় হাসপাতালে। নিহতরা হলেন সন্তোষ কুমারী (৪৮), গায়ত্রী সিং (৪২) এবং পুনম ভারতী (৪০)। গাড়ি চালাচ্ছিলেন বিন্দু শর্মা (৪০)। তিনি এখন হাসপাতালে।

সন্তোষ কুমারী স্পটেই মারা যান। হাসপাতালে আনার পথে প্রাণ যায় পুনমের। গায়ত্রী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হাসপাতালে ।

বিন্দু শর্মা পুলিশকে জানিয়েছেন, রাস্তায় হঠাৎ একটা গরু চলে আসায় তিনি ব্রেক করেন। তখন নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে আছড়ে পড়ে গাড়ি।

তিনি বলেন, ‘রাস্তায় হঠাৎ গরু দেখে আমি ভড়কে যাই। চেষ্টা ছিল গরুটাকে বাঁচানোর। তাই ব্রেক করেছিলাম। পরে আমার আর কিছু মনে নেই।’