🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

অনন্ত জলিলকে বয়কট করলেন শাওন


❏ রবিবার, অক্টোবর ১১, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- ধর্ষণের জন্য নারীদের খোলামেলা পোশাককে দায়ী করেছেন অভিনেতা-প্রযোজক অনন্ত জলিল। তার এমন বক্তব্যে খেপেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী ও পরিচালক মেহের আফরোজ শাওন। দিয়েছেন অনন্ত জলিলকে বর্জনের ডাক।

প্রসংগত শনিবার (১০ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ভিডিও বার্তা ছেড়েছিলেন অনন্ত জলিল।

ভিডিও বার্তায় তিনি বলেছেন, এ ধরনের পোশাকের কারণে মানুষ আপনার মুখের পরিবর্তে আপনার শরীর দেখে। তারা অশ্লীল মন্তব্য করে এবং ধর্ষণের কথা চিন্তা করে।

অনন্তর এমন মন্তব্যের সমালোচনা করছেন অনেকেই। তারই ধারাবাহিকতায় অভিনেত্রী মেহের আফরোজ শাওন অনন্ত জলিলকে বয়কট করলেন।

রোববার (১১ অক্টোবর) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্ট দেন।

পাঠকদের জন্য শাওনের সেই পোস্টটি নিচে হুবহু তুলে ধরা হলো।

‘আমি মেহের আফরোজ শাওন, বাংলাদেশের একজন চলচ্চিত্র ও মিডিয়াকর্মী এবং স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের সচেতন নাগরিক হিসেবে বাংলাদেশের নারীদের প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য এবং অসংলগ্ন বক্তব্যসংবলিত ভিডিও বার্তা দেয়ার জন্য জনাব অনন্ত জলিলকে বয়কট করলাম’