🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

পৃথিবী থেকে উধাও হতে শুরু করেছে করোনা: ট্রাম্প


❏ রবিবার, অক্টোবর ১১, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ করোনাকে চীনা ভাইরাস আখ্যা দিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, পৃথিবী থেকে এরইমধ্যে উধাও হতে শুরু করেছে করোনা ভাইরাস।

শনিবার(১০ অক্টোবর) হোয়াইট হাউসে নির্বাচনী সমাবেশে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। করোনা আক্রান্ত হওয়ার পুরোপুরি সুস্থ না হয়েই ট্রাম্প সমাবেশে অংশ নিয়েছেন।

সমর্থকদের উদ্দেশে দেয়া বক্তব্যে গাইলেন নিজের গুণগান। বলেন, কিছুদিনের মধ্যেই করোনার কোনো নামগন্ধই থাকবে না।

করোনায় আক্রান্ত হবার পর হোয়াইট হাউজে প্রথমবারের মতো সমাবেশে যোগ দিয়ে মার্কিন প্রেসিডেন্ট বলেন, তিনি খুব ভালো আছেন। যদিও এখনও করোনা থেকে পুরোপুরি মুক্ত হননি। তারপরও মুখ থেকে মাস্ক খুলে বক্তব্য দেন ট্রাম্প।

বলেন, চীনা ভাইরাস থেকে মুক্তি পেতে ভ্যাকসিন বাজারে আনতে খুব দ্রুত গতিতে কাজ করছেন বিজ্ঞানীরা, খুব শিগগিরই বাজারে আসবে। ভ্যাকসিন এলে পুরো বিশ্ব থেকেই চীনা ভাইরাস চলে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

কৃষ্ণাঙ্গদের ওপর পুলিশি নির্যাতনের কারণে সমালোচিত ট্রাম্প বলেন, কৃষ্ণাঙ্গসহ সব ধর্ম বর্ণের মানুষের প্রতি তার যথেষ্ট সম্মান এবং সমর্থন রয়েছে।