ঝগড়ার জেরে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

৭:৫৩ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ১১, ২০২০ রাজশাহী
hotta

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে শেফালী বেগম (৪৫) নামে এক গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী এশারত আলী আকন্দের বিরুদ্ধে।

শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের পাঁচথুপি সরোয়া গ্রামে ঘটনাটি ঘটে। হত্যার অভিযোগে স্বামী এশারত আলী আকন্দকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে খাবার খেয়ে এশারত আলী ও তার স্ত্রী শেফালী খাতুন নিজেদের ঘরে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে তাদের ঘরের ভেতর থেকে চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। এ সময় তারা এশারত আলীর ঘর চারদিক থেকে ঘিরে ফেলে এবং তাকে ঘরের দরজা খুলতে বলে।

এ সময় এশারত আলী ঘরের ভেতর কেউ ঢোকার চেষ্টা করলে তাকে জবাই করা হবে বলে হুমকি দেন। এক পর্যায়ে এশারত কৌশলে ঘরের দরজা খুলে পালিয়ে যান।

নিহতের ছেলে সেলিম হোসেন জানান, শনিবার সন্ধ্যার তার মা-বাবার মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। তার দাবি এরই জের ধরে বাবা তার মাকে গলা কেটে হত্যার পর পালিয়ে গেছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান বলেন, ঘটনার পর পরই অভিযান চালিয়ে অভিযুক্ত এশারত আলীকে শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের চান্দাইকোনা এলাকা থেকে আটক করা হয়েছে।