🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

মানিকগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

dhorson
❏ রবিবার, অক্টোবর ১১, ২০২০ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টারঃ মানিকগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের নারাঙ্গাই এলাকায় আট বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মোঃ আব্দুল জলিল নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আটককৃত মোঃ আব্দুল জলিল ঘিওর উপজেলার বানিয়াজুরি ইউনিয়নের উত্তর তরা গ্রামের মোঃ লালন মিয়ার ছেলে। পেশায় সে একজন প্রাইভেটকার চালক।

রবিবার (১১ অক্টোবর) দুপুর দেড়টার দিকে নারাঙ্গাই এলাকার ইমরান হোসেন রতনের গ্যারেজে গাড়ি মেরামত করতে এসে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এসে অভিযুক্ত মোঃ আব্দুল জলিলকে আটক করে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

শিশুটির মা জানান, নারাঙ্গাই এলাকায় দীর্ঘদিন যাবৎ ভাড়া থাকেন তারা। ভাড়াবাড়ির পাশের গ্যারেজের পিছনে আমার মেয়ে ছোট ভাইকে নিয়ে খেলার সময় সেখান থেকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে আব্দুল জলিল। এ সময় আমার মেয়ে ভয় পেয়ে চিৎকার করলে তাড়াতাড়ি তার কাছে এগিয়ে গেলে আব্দুল জলিল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আশপাশের মানুষের সহযোগিতায় তাকে ধরে পুলিশের কাছে তুলে দেই।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান জানান, শিশুটির বাবা বাদী হয়ে অশোভন ও অশ্লীল আচরণের দায়ে একটি মামলা করেছেন। ইতিমধ্যেই আসামীকে আটক করা হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।