🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

করোনার কারণে এ বছর বিপিএল হচ্ছে না

bpl
❏ রবিবার, অক্টোবর ১১, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ মহামারি করোনা ভাইরাসের কারণে এ বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) আয়োজন করা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার (১১ অক্টোবর) গণমাধ্যমের সামনে নাজমুল হাসান পাপন বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি বিপিএল এ বছর হবে না। কারণ বিদেশি ক্রিকেটারদের আসা-যাওয়াসহ অনেক বিষয় আছে। আগামী বছর আয়োজন করা যায় কিনা সে বিষয়ে আমরা আবারও আলোচনায় বসব।

গক বছর ডিসেম্বর মাসে শুরু হয় বিপিএল। ফ্র্যাঞ্চাইজিগুলো লাভের অঙ্ক চাওয়ায়, বিসিবি নিজ উদ্যোগেই আয়োজন করে সেবার। আগামীতে বিপিএল হলে সেটি কি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট থাকবে নাকি গত বছরের মতোই হবে, সেটি এখনো নিশ্চিত করতে পারেননি বিসিবি সভাপতি।

পাপন বলেন, ফ্র্যাঞ্চাইজি থাকবে নাকি গতবারের মতো করব, সে বিষয়ে আমরা এখনো সিদ্ধান্ত নেইনি।