শেরপুর শ্রীবরদীতে মাদকসহ নারী আটক

৯:১৬ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ১২, ২০২০ ময়মনসিংহ
atok

মিজানুর রহমান, নালিতাবাড়ী প্রতিনিধিঃ গাঁজা আর ফেন্সিডিলসহ শাহিনা আক্তার (৩৮) নামে এক নারীকে গ্রেফতার করেছে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

১২ অক্টোবর সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্রীবরদী উপজেলার সিংগাবরনা ইউনিয়নের মধ্যমাটিফাটা গ্রামের আজাদ মিয়ার বাড়ি থেকে ৪ কেজি গাঁজা, ৩৮ বোতল ফেন্সিডিল ও ২ হাজার ৮শ টাকাসহ তাকে গ্রেফতার করে। ওই সময় পালিয়ে যায় ওই নারীর স্বামী আজাদ মিয়া। ওই ঘটনায় থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত আজাদ মিয়া মাদক দ্রব্যের ব্যবসা করছে। সোমবার সকালে মাদক কেনা বেচার গোপন সংবাদ পেয়ে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক এনামূল হক ও পরিদর্শক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে ষ্টাফদের নিয়ে অভিযান চালায়।

ওই সময় আজাদ মিয়ার বসত ঘর থেকে ৪ কেজি গাঁজা, ৩৮ বোতল ফেন্সিডিল ও মাদক ক্রয় বিক্রয়ের ২ হাজার ৮শ টাকা উদ্ধার করে। এ ব্যাপারে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে শাহিনা আকতারকে। তবে শাহিনা আক্তারের স্বামী আজাদ মিয়া কৌশলে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক এনামূল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় স্বামী-স্ত্রী দু’জনের নামে মাদক আইনে মামলা হয়েছে।

hati শেরপুরের গারো পাহাড়ে বন্য হাতির মৃত্যু

শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০