🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

দুই বোনকে ধর্ষণের অভিযোগে কেয়ারটেকার গ্রেফতার


❏ মঙ্গলবার, অক্টোবর ১৩, ২০২০ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় আপন দুই বোন ধর্ষণের অভিযোগে আবু বক্কর (৪৮) নামে এক কেয়ারটেকারকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৩ অক্টোবর) রাত সাড়ে বারটায় দিকে এ ঘটনা ঘটে। অভিযুক্ত আবু বক্কর নোয়াখালীর সেনপাড়া উপজেলার হোসেনপুর গ্রামের মৃত অদুল্লা মিয়ার ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, এ ঘটনা অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ধষর্ণের শিকার দুই বোনের বরাত দিয়ে ওসি জানান, ৫ অক্টোবর রাতে দুই বোন বাবার সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যায়। পরে ওই বাড়ির দারোয়ান আবু বক্করের কাছে গিয়ে আশ্রয় চায়। আবু বক্কর তাদের নাতিন বলে সম্বোধন করে বাড়িতে আশ্রয় দেয় এবং রাতে আবু বক্কর দুই বোনকে ধর্ষণ করে পালিয়ে যায়। ভোরে তারা তাদের বাড়ি চলে আসে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর জানায়, বিষয়টি জানাজানি হলে সোমবার রাতে এলাকাবাসী থানায় ফোন করে পুলিশকে অবহিত করে। পরে পুলিশ গিয়ে আবু বক্করকে ওই ভবনের ৬ তলার একটি কক্ষ থেকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আইনানুগ ব্যাবস্থা প্রক্রিয়াধীন।