🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

করোনা আক্রান্ত রোনালদো

roo
❏ মঙ্গলবার, অক্টোবর ১৩, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ ক্রিস্তিয়ানো রোনালদো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশন। মঙ্গলবার এক বিবৃতিতে রোনালদোর কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানায় পর্তুগাল।

পর্তুগাল ফুটবল ফেডারেশন জানিয়েছে, ‘করোনায় আক্রান্ত হওয়ায় রোনালদোকে জাতীয় দলের অনুশীলন থেকে বিরত রাখা হয়েছে। সুইডেনের বিপক্ষে ম্যাচটি তিনি খেলতে পারবেন না। পর্তুগিজ তারকা ভালো আছেন। শরীরে কোনো লক্ষণ নেই, আইসোলেশনে আছেন। তিনি আক্রান্ত হওয়ার পর মঙ্গলবার বাকিদের নতুন করে করোনা পরীক্ষা করা হয়েছে। সবাই নেগেটিভ, ফার্নান্দো সান্তোসের অনুশীলনে থাকবেন সবাই।’

ইতালিয়ান সিরি আ-তেও এ সপ্তাহে ক্রোটনের বিপক্ষে ম্যাচটি খেলা হচ্ছে না জুভেন্টাস তারকার। ২০ অক্টোবর চ্যাম্পিয়নস লিগে ডায়নামো কিয়েভের মুখোমুখি হবে জুভেন্টাস। এ ম্যাচেও খেলতে পারবেন না রোনালদো। ফ্রান্সের বিপক্ষে ম্যাচে তিনি পুরো ৯০ মিনিট মাঠে ছিলেন।

করোনা মহামারির শুরু থেকেই আক্রান্তদের পাশে ছিলেন রোনালদো। আর্থিক সহায়তা ছাড়াও বিভিন্নভাবে করোনা আক্রান্তদের পাশে ছিলেন এই পর্তুগিজ তারকা। মেসি এবং রোনালদো মিলে ১০ লাখ করে ইউরো দান করেছিলেন। তাদের সহায়তায় পর্তুগালের দুটি হাসপাতালে তিনটি নিবিড় পরিচর্যা কেন্দ্র বা ইন্টেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) তৈরির কাজ করা হয়েছে।