• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শাহজাদপুরে ১মণ গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

৭:০৫ পূর্বাহ্ন | বুধবার, অক্টোবর ১৪, ২০২০ রাজশাহী
Shajatpu

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে র‌্যাবের বিশেষ অভিযানে ১মণ গাঁজা সহ ফরিদুল ইসলাম (৩১) ও আলম হোসেন (২৬) নামের ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার আটককৃত ২জনকে শাহজাদপুর কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ কর হয়।

জানা যায়, সোমবার ১২ অক্টোবর সিরাজগঞ্জ র‌্যাব-১২এর একটি আভিযানিক দল শাহজাদপুর উপজেলা থানাধীন বগুড়া-নগরবাড়ী মহাসড়কের বাঘাবাড়ী ওয়েল ডিপোর সামনে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। বিকাল সাড়ে ৪টায় একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে ৪০ কেজি গাঁজাসহ কাভার্ড ভ্যান জব্দ ও ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

সোমবার রাতেই গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ীকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়।গ্রেফতারকৃতরা হলেন, পাবনা ফরিদপুর উপজেলার কালি আনি গ্রামের সোহরাব আলী প্রমানিক ছেলে ফরিদুল ইসলাম (৩১) ও শাহজাদপুর উপজেলার নগর-বায়ড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে আলম হোসেন (২৬)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শাহজাদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের শাহজাদপুর কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।