🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

হবিগঞ্জ উমেদনগর থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Habigonj
❏ বুধবার, অক্টোবর ১৪, ২০২০ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ পৌরসভার উমেদনগর শিল্প এলাকা থেকে ফেন্সিডিলসহ রাহীবুর (৩৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে গোপন সংবাদে ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে বানিয়াচঙ্গ উপজেলার বড়-বাজার এলাকার মন্তাজ মিয়ার পুত্র।

সূত্র জানায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লোকজনের চোখে ফাঁকি দিয়ে রাহীবুর দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসা করে আসছে। গতকাল গোপন সংবাদের ভিত্তিকে তাঁকে গ্রেফতার করতে বিভাগীয় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক রেজাউল করিমের নেতৃত্বে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে জৈনক জিয়াউর রহমানের বিল্ডিংয়ের তৃতীয় তলা থেকে রাহীবুর রহমান (৩৯) কে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১৬০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিদর্শক রেজাউল করিম আটকের ঘটনা সত্যতা নিশ্চিত করেন।

তিনি আরো জানান, আটককৃত রাহীবুরের এর বিরুদ্ধে হবিগঞ্জ সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদক দ্রব্য বিক্রির জন্য মজুদ করণ ও বহনের জন্য ২০১৮ সালের সংশোধনী আইনে মাদক মামলা দায়ের করা হয়েছে।