ঝালকাঠিতে প্রতিপক্ষের নিক্ষেপ করা টেডাতে আইসিইউতে বৃদ্ধ

jhalakathi
❏ বুধবার, অক্টোবর ১৪, ২০২০ বরিশাল

নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির পূর্ব রাজাপুর গ্রামে মঙ্গলবার বিকেলে বিরোধী জমির নারিকেল গাছের নারিকেল পাড়তে বাধা দেয়ায় প্রতিপক্ষের ছুড়ে মারা মাছ ধরার কোঁচ (টেডা) বুকে গেথে মারাত্মক জখম হয়ে জীবনমৃত্যুর সন্ধিক্ষনে আইসিউতে ভর্তি রয়েছেন অসহায় বৃদ্ধ হারুন হাওলাদার (৬৫)।

এ ঘটনায় আহত হারুনের স্ত্রী তাসলিমা বেগম বাদি হয়ে মঙ্গলবার রাতেই ৮ জনের নামে মামলা (নং৩) দায়ের করলে পুলিশ পূর্ব রাজাপুর গ্রামের ইদ্রিস হাওলাদারের স্ত্রী ৪ নং আসামী কহিনুর বেগম (৪০) ও মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে জলিল হাওলাদার (৫৫) কে গ্রেফতার করেছে।

 মামলার বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, বিরোধীয় জমির নারিকেল গাছ থেকে আসামীরা নারিকেল পাড়তে গেলে আহত হারুন হাওলাদার ও ছেলে বেল্লাল হোসেন বাধা দেয়।

এসময় আসামীরা বেল্লালকে মারধর করে এবং হারুনের বুকে মাছ ধরার কোঁচ (টেটা) বুকে গেথে মারাত্মক জখম। স্বজনরা তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে বরিশাল শেবাচিমে প্রেরন করা হলে সেখানে অবস্থার অবনিত ঘটলে আইসিউতে ভর্তি করা হয়।

সর্বশেষ রাত সাড়ে ১০ টার দিকে তিনি সংকটাপন্ন অবস্থায় আইসিউতে রয়েছেন বলেও জানান ওসি। তিনি বলেন, ২ আসামী গ্রেফতার করা হয়েছে বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছেন।