ফরিদুপুর থেকে বিকাশ চক্রের প্রধানসহ তিন সহযোগীকে গ্রেফতার

১:৪১ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ১৪, ২০২০ রংপুর
RangpurBikash Potarok

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: কখনও বিকাশ এজেন্ট কখনও বিকাশের কর্মকর্তা সহ বিভিন্ন পরিচয়ে বিকাশ গ্রাহকদের কাছে লাখ লাখ টাকা হাতিয়ে নেবার চক্রের প্রধান গোকুল মন্ডল সহ তিন প্রতারককে রংপুর সিআইডি পুলিশের একটি দল ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেছে।

বুধবার দুপুরে রংপুর নগরীর কেরানী পাড়াস্থ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং কালে পুলিশ সুপার মিলু মিয়া  বিশ্বাস এসব কথা বলেন।

সিআইডি জানায় ২০১৯ সালের ডিসেম্বর মাসে এক ভুক্তভোগির দায়ের করা মামলার তদন্ত করে গিয়ে সিআইডি পুলিশ বিকাশের প্রতারক চক্রের সন্ধান পায়। তারা জানতে পারে মুলত ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা সদরে প্রতারক চক্রের মুল ঘাটি। এখান থেকে সারা দেশে তারা প্রতারনা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এমনি তথ্যের উপর ভিত্তি করে সিআইডির এস আই এস আই আহসান উল্লাহর নেতৃত্বে একটি দল ফরিদুপুর জেলার ভাঙ্গা উপজেলার দেওড়া এলাকা থেকে প্রতারক চক্রের প্রধান গোকুল মন্ডল,আব্বাছ হোসেন ও ফিরোজ গাজিকে গ্রেফতার করা হয়।

সিআইডির পুলিশ সুপার জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারনার কথা স্বীকার করেছে। তবে  তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুরো নেট ওয়ার্ক এর সাথে কারা কারা জড়িত তাদের চিহ্নিত করা হবে।