🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু


❏ বুধবার, অক্টোবর ১৪, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুর এলাকায় খালে পানিতে ডুবে মরিয়ন (৪) ও সখীপুর পৌর শহরের বাসার ছাদ থেকে পরে জাকিয়া আক্তার (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এ দুর্ঘটনা দুটি ঘটে।

পানিতে ডুবে নিহত মরিয়ম টাঙ্গাইল পৌর শহরের এনায়েতপুর ধুলেরচর মাদারাসা এলাকার সজিব মিয়ার মেয়ে। অপরদিকে বাসার ছাদ থেকে পরে নিহত জাকিয়া আক্তার সখীপুর পৌর শহরের ৩নং ওয়ার্ডের হোটেল ব্যবসায়ি কাঞ্চন মিয়ার মেয়ে।

জানা যায়, বুধবার দুপুরে টাঙ্গাইল পৌর শহরের এনায়েতপুর ধুলেরচর মাদারাস এলাকার বাসিন্দা সজিব মিয়ার মরিয়ম (৪) কে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। অনেক খোঁজাখুজির পর বাড়ির পাশের খালের পানিতে ভাসতে দেখা যায়। পরিবারের লোকজন শিশু মরিয়মকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সত্যতা নিশ্চিত করেছেন ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জেবু আক্তার।

অপরদিকে টাঙ্গাইলের সখীপুরে দ্বিতলা বাসার ছাদ থেকে পড়ে জাকিয়া আক্তার (৪) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে পৌরসভার ৩নম্বর ওয়ার্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাকিয়া আক্তার ওই ওয়ার্ডের হোটেল ব্যবসায়ী কাঞ্চন মিয়ার মেয়ে। এ ঘটনায় নিহতের পরিবার, আত্মীয় স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, বুধবার দুপুর দেড়টার দিকে বাসার ছাদে খেলা করার সময় অসাবধতাবশত দুতলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হয় জাকিয়া আক্তার। তাকে উদ্ধার করে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।