পুলিশের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতা পাওয়া গেলে চাকুরিচ্যুত করা হবে‍: বিএমপি কমিশনার

bbmp
❏ বুধবার, অক্টোবর ১৪, ২০২০ বরিশাল

বরিশাল প্রতিনিধিঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. শাহাবুদ্দিন খান-বিপিএম (বার) বলেছেন, ডোপ টেস্টে কোন পুলিশের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধে ফৌজদারী আইনে মামলা করাসহ চাকুরিচ্যুত করা হবে।

বুধবার (১৪ অক্টোবর) বিএমপি পুলিশ লাইন্স ড্রিল সেড বরিশালে মাসিক কল্যাণ সভায় ‍ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় পুলিশ কমিশনার বলেন, পুলিশ বাহিনী হিসেবে ‍আমাদের শৃঙ্খলার সাথে পেশাদারীত্বকে সবার আগে তুলে ধরতে হবে। আমাদের শৃঙ্খলাগুলো বিশ্ব স্বীকৃত ফলে কোন অন্যায় ‍আচরণ গ্রহণযোগ্য না।

তিনি আরও বলেন, ‍পুলিশ বাহিনী বিট পুলিশিং, ওপেন হাউজ ডে, কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে জনগনকে ‍আরও বেশি সাহায্য করতে পারে। ‍এর ফলে অপরাধ দমন করা সহজ হবে ‍এবং পুলিশ বাহিনী লিডিং ইউনিট হিসেবে এগিয়ে যাবে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রুনা লায়লার সঞ্চালনায় কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, উপ -পুলিশ কমিশনার আবু রায়হান মুহাম্মদ সালেহ্, মোঃ মোকতার হোসেন, মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, জাহাঙ্গীর হোসেন মল্লিক,খাঁন মুহাম্মদ আবু নাসের, মোঃ মনজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সভা শেষে ভালো কাজ এবং বিভিন্ন আভিযানিক কাজের সফলতার জন্য বিভিন্ন পদমর্যাদার অফিসারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং অবসর জনিত বিদায় গ্রহণকারী সদস্যদের বিদায় সংবর্ধনা জানানো হয়।