সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কলেজছাত্রীকে ধর্ষণের মামলায় মা-ছেলে গ্রেফতার

৬:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, অক্টোবর ১৫, ২০২০ দেশের খবর, বরিশাল

বরিশাল প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় কলেজ ছাত্রী ধর্ষণের মামলায় মা ও ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে তাদের আটক করা হয়।

এর আগে ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্রীর মা বাদী হয়ে শুকদেব জয়ধর (২৫) এবং তার মা গৌরী জয়ধর ও বাবা হরেণ জয়ধরকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান জানান, নির্যাতিতা দরিদ্র পরিবারের ওই ছাত্রীর বিধবা মা গত ১২অক্টোবর তার বাবার বাড়িতে বেড়াতে যায়। ওইদিন দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে কলেজ ছাত্রী প্রকৃতির ডাকে সারাদিতে দরজা খোলা মাত্রই পূর্ব থেকে ওৎপেতে থাকা পাশ্ববর্তী বাড়ির বখাটে শুকদেব জয়ধর জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক শুকদেব পালিয়ে যায়। বিষয়টি শুকদেবের বাবা ও মায়ের কাছে জানালে তারা কোন বিচার না করায় তাদেরকেও মামলায় আসামি করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম ছরোয়ার জানান, বৃহস্পতিবার সকালে কলেজ ছাত্রীকে ডাক্তারী পরীক্ষা শেষে দুপুরে জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা প্রদানের পর তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত শুকদেব জয়ধর (২৫) ও তার মা গৌরী জয়ধরকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।