হবিগঞ্জে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

SISU
❏ শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনায় সদর থানায় মামলা করেছেন ওই স্কুলছাত্রীর বাবা। এর আগে রাত ৯টার দিকে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নাজির মিয়াকে আটক করে।

ধর্ষণের শিকার শিশুকে অসুস্থ অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালের ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার ওসি মো. মাসুক আলী।

তিনি জানান, ধর্ষণের শিকার শিশুর পরিবারের লোকজন দাবি করছেন গত মঙ্গলবার বিকেলে সদর উপজেলার রিচি মধ্যপাড়া গ্রামের একটি দোকানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে প্রতিবেশী নজির মিয়া।

ঘটনার পর ওই শিশু বিষয়টি তার পরিবারকে জানালে তারা এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানান। কিন্তু তারা এ বিষয়ে কাউকে না বলার অনুরোধ করে সমাধানের আশ্বাস দেন।

বৃহস্পতিবার সকালে শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন বিষয়টি সদর থানাকে অবগত করে। পরে রাত ৮টার দিকে পুলিশ ওই শিশুকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। পাশাপাশি পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নজির মিয়াকে আটক করে।