🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

দীর্ঘদিন ক্ষমতায় থাকায় অনেকের মধ্যে অলসতা এসেছে: মতিয়া চৌধুরী

motiya
❏ শনিবার, অক্টোবর ১৭, ২০২০ ময়মনসিংহ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী এমপি বলেছেন, দল দীর্ঘদিন ক্ষমতায় থাকায় অনেকের মধ্যে অলসতা এসেছে। নিজেদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। তাই সবাইকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তৃণমূল থেকে নেতৃত্ব বের করে দলকে সুসংগঠিত করতে হবে।

শনিবার নেত্রকোনা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেছেন।

এ সময় মতিয়া চৌধুরী বলেন, ধর্ষণ বন্ধ করতে না পারলে নারীর ক্ষমতায়ন সম্পূর্ণ হবে না। যারা ধর্ষক তারা কান কাটা রমজান। কান কাটা রমজানের কথা আমরা ভুলে গেছি। ধর্ষক মানেই খারাপ মস্তিস্ক। সে সময় নাটকে আমরা দেখেছি। এটি একটি সামাজিক ব্যাধি। আর এই ব্যাধি নির্মূলে আমাদের প্রধানমন্ত্রী ধর্ষকের মৃত্যুদণ্ড আইন পাস করেছেন।

তিনি আরও বলেন, কিন্তু তথা কথিত মানবাধিকার সংগঠনগুলো বলছে এটি মানবাধিকার। কাজেই সমাজের সকল মানুষকে সচেতন হয়ে সমাজকে এই ব্যাধি থেকে রক্ষা করতে হবে।

নেত্রকোনা জেলা আওয়ামী লীগ সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপির সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি।

বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্ধিত সভার (সমন্বয়ক) শফিউল আলম চৌধুরী নাদেল, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কার্যনির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং প্রমুখ।