🕓 সংবাদ শিরোনাম

নেতানিয়াহুর বিদায়, ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রী নাফতালি বেনেটবাড়ছে করোনা রোগী, হিলিতে লকডাউন চায় সচেতন মহলপেকুয়ায় বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে দুই কিশোরের মৃত্যুলিখিত অভিযোগ দিলেন পরীমনি, বাসার সামনে পুলিশ মোতায়েনকোম্পানীগঞ্জে কাদের মির্জার কুশপুত্তলিকা দাহরাঙামাটিতে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরাছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলার চেষ্টামক্কা-মদিনায় জমজমের পবিত্র পানি বিতরণ করছে রোবটনেইমার নৈপুণ্যে জয় দিয়ে কোপা শুরু ব্রাজিলেরধর্ষণ ও হত্যাচেষ্টা চালায় নাসির, ঘটনা উত্তরা বোট ক্লাবে: পরীমনি

  • আজ সোমবার, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৪ জুন, ২০২১ ৷

প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিম আর নেই

ajij
❏ রবিবার, অক্টোবর ১৮, ২০২০ সিলেট

আবুল হোসেন, সিলেট প্রতিনিধিঃ সিলেটের সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিম আর নেই। রোববার (১৮ অক্টোবর) রাতে সাড়ে ৮টার দিকে সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল এ তথ্য নিশ্চিত করেছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৮ অক্টোবর সিএমএইচে ভর্তি হন সেলিম।

সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তরপূর্ব’র প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম টানা দুইবার সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি বিটিভি’র সিলেট প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এরআগে দৈনিক যুগভেরী’রও সম্পাদকের দায়িত্ব পালন করেন সেলিম।

সাংবাদিকতার পাশপাশি সচেতন নাগনরিক কমিটি (সনাক) সিলেটেরও সভাপতির দায়িত্বে ছিলেন আজিজ আহমদ সেলিম।

গত ৮ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে তার নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

এরআগে গত ৭ অক্টোবর সাংবাদিক আজিজ আহমদ সেলিমকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।