• আজ রবিবার, ৬ আষাঢ়, ১৪২৮ ৷ ২০ জুন, ২০২১ ৷

সুপার এডিটেড ক্লিপ দিয়ে আমার নামে মিথ্যা মামলা: এমপি নিক্সন

মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী
❏ মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সুপার এডিটেড ক্লিপ দিয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী। আজ মঙ্গলবার সকালে হাইকোর্টে আগাম জামিন নিতে গিয়ে সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

এমপি নিক্সন বলেন, ‘আগাম জামিন পাবো ইনশাল্লাহ। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার আসনে মানিলন্ডারিং বিরুদ্ধে অভিযান পরিচালনা সমর্থন করায় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।’

নিক্সন চৌধুরীর জামিন আবেদনটি গত রোববার হাইকোর্টে জমা দেন সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী শাহদীন মালিক, যা আজ শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে। মঙ্গলবার সকালে আদালতের কার্যক্রম শুরু হলে আইনজীবী শাহদীন মালিক বলেন, আবেদনটি কার্যতালিকার ৩৯৮ ক্রমিকে রয়েছে। সামনে এগিয়ে আনার আরজি জানাচ্ছি।

পরে আদালত আজ বেলা দেড়টায় শুনানির সময় নির্ধারণ করেন। আদালতে শাহদীন মালিকের সঙ্গে ছিলেন আইনজীবী এম মনজুর আলম। জামিন আবেদনের শুনানি উপলক্ষে নিক্সন চৌধুরী আজ সকালে আদালত প্রাঙ্গণে আসেন।

এর আগে গত বৃহস্পতিবার ফরিদপুরের জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম চরভদ্রাসন থানায় সাংসদ নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে মামলা করেন।

গত ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলা নির্বাচনের সময় এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ওঠে। পরে বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন ফরিদপুর-৪ আসনের তরুণ এই সাংসদ।

সংবাদ সম্মেলনে নিক্সন চৌধুরী অভিযোগ করেন, তার বক্তব্য সুপার এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে। এ কাজের জন্য তিনি তার শত্রুপক্ষকে অভিযুক্ত করেন।

উপনির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ১৫ অক্টোবর নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ফরিদপুরের চরভদ্রাসন থানায় মামলা করে নির্বাচন কমিশন।