আশুলিয়ায় সাংবাদিককে ট্রাক চাঁপা দিয়ে হত্যার হুমকী

২:৪৯ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০ ঢাকা
nazrul islam manik

আশুলিয়া প্রতিনিধি  : দৈনিক দিনকালের সাভার ও আশুলিয়া প্রতিনিধি এবং আশুলিয়া প্রেসক্লাবের সদস্য নজরুল ইসলাম মানিককে ট্রাক চাঁপা দিয়ে হত্যা করার হুমকি দিয়েছে ফরহাদ হোসেন নামের এক ট্রাক ড্রাইভার। ঘটনায় সাংবাদিক মানিক বাদী হয়ে ওই ট্রাক ড্রাইভারের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

থানায় লিখিত অভিযোগ  থেকে জানা যায়,  আশুলিয়া  প্রেসক্লাবের সদস্য ও দৈনিক দিনকালের স্থানীয় প্রতিনিধি নজরুল ইসলাম মানিক  সোমবার রাত সারে ১০টার দিকে নিজ বাড়ি বাঁশবাড়িতে যাওয়ার  পথে কাইচাবাড়ি বাতানটেক তিন রাস্তার মোড় থেকে অনুমান ১’শ গজ সামনে পৌছলে  ট্রাক চালক ফরহাদ হোসেন ও ৪/৫ জন অজ্ঞাত পরিচয় লোক তার মোটরসাইকেলের গতিরোধ  করে। এসময় ফরহাদ সাংবাদিক  নজরুল ইসলাম মানিককে ট্রাক চাঁপা দিয়ে হত্যার হুমকি দেন। মানিক প্রতিবাদ করলে তারা মারমুখী হয় এবং সাংবাদিক মানিক চিৎকার করলে  তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।  ঘটনাটি আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সাধারন  সম্পাদক  সহ সিনিয়র  সাংবাদিকদের  সাথে আলোচনা এবং পরামর্শ করে আজ সকালে আশুলিয়া  থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, ঘটনায় সাংবাদিক নজরুল ইসলাম মানিক একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।