🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ৩ আষাঢ়, ১৪২৮ ৷ ১৭ জুন, ২০২১ ৷

মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত

mash
❏ বুধবার, অক্টোবর ২১, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার দুই সন্তান হুমায়রা মর্তুজা ও সাহেল মর্তুজা।

মঙ্গলবার (২১ অক্টোবর) নড়াইল ডেপুটি কমিশনারের অফিসে একটি কর্মশালায় মাশরাফি নিজেই এ খবর জানান। মিরপুরে মাশরাফির নিজ বাড়িতে মেয়ে হুমায়রা ও ছেলে সাহেল মর্তুজার চিকিৎসা চলছে বলে জানা গেছে।

মাশরাফির পারিবারিক সূত্র জানিয়েছে, বর্তমানে তাদের জ্বর নেই। শারীরিকভাবে সুস্থ আছে হুমায়রা-সাহেল। করোনা আক্রান্ত ছেলে-মেয়েকে নিয়ে বর্তমানে ঢাকার বাসায় অবস্থান করছে মাশরাফির পরিবার। এখানেই চলছে তাদের চিকিৎসা।

গেল জুনে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মাশরাফি। এরপর তার স্ত্রী সুমনা হক সুমি, শাশুড়ী ও ছোট ভাই মুরসালিন মর্তুজাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পর তারা সুস্থ হয়ে ওঠেন।

আপাতত ক্রিকেট থেকে দূরে আছেন মাশরাফি। সর্বশেষ গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। ওই সিরিজেই বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কত্ব ছাড়েন এই ক্রিকেট তারকা। এরপর করোনার ধাক্কায় আর ক্রিকেটে ফেরা হয়নি। এই সময়টা নিজের সংসদীয় এলাকায় কাটান বাংলাদেশের সফলতম অধিনায়ক।